Home Crime মহারাষ্ট্রে আবার “মব লিনচিং” ! গভীর রাতে উন্মত্ত জনতার হাতে নিহত জুনা...

মহারাষ্ট্রে আবার “মব লিনচিং” ! গভীর রাতে উন্মত্ত জনতার হাতে নিহত জুনা আখড়ার স্বামী কল্পবৃক্ষ,সঙ্গী সাধু এবং চালক সুশীল তিলগড় ! উদ্ধবের ব্যর্থতার নজির ?

2609
0

BREAKING NEWS

বাড়িতে থাকুন লকডাউন মেনে চলুন

আনন্দ মুখোপাধ্যায় :: স্পট নিউজ :: ২০শে এপ্রিল :: মহারাষ্ট্র ::

মহারাষ্ট্রে আবার মব লিনচিং । প্রায় তিনশ উন্মত্ত জনতার হাতে গভীর রাতে পুলিশের উপস্থিতিতে মহারাষ্ট্রের জুন আখড়ার সাধু স্বামী কল্পবৃক্ষ ও তার সঙ্গী আর এক সাধু এবং তাদের গাড়ির চালক সুশীল তিলগড়কে লোহার রড,ধারালো অস্ত্র এবং লাঠি দিয়ে রাস্তার ওপর ফেলে পিটিয়ে হত্যা করে । আশ্চর্য্যের কথা সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিল মহারাষ্ট্র পুলিশের একটি দল । এখন প্রশ্ন উঠছে তাহলে কি উদ্ধব রাজত্বে সন্যাসীরাও সুরক্ষিত নন ।

মৃত চালক সুশীলের স্ত্রী কি বলছেন ?

সাংবাদিকরা যখন গাড়ির চালক সুশীল তিলগড়ের বাড়িতে পৌঁছয় সেখানে এক করুন দ্রবিষয়ের অবতারণা হয় সুশীলের স্ত্রী বলেন একদমই দুধের দুই শিশুকন্যা এবং সুশীলের মাকে নিয়ে কিরে আমাদের দিন গুজরান হবে ? সুশীলই ছিল আমাদের পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ।

ওদিকে জুনা আখড়ার সন্যাসী মোহন্ত নারায়ণ গিরি জানিয়েছেন যে মহারাষ্ট্রের একস্থানে অন্য এক সাধুর প্রয়াণ হলে খবর পেয়ে রাতেই স্বামী কল্পবৃক্ষ ও তার সঙ্গী আর এক সাধু সুশীলের গাড়িতে বেরিয়ে পড়েন আর তার পরেই এই ঘটনা । আমরা উচ্চস্তৰীয় তদন্ত চাই – ইনসাফ চাই ।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে টুইট করে জানিয়েছেন যে সেই রাতেই দোষীদের গ্রেপ্তার করা হয়েছে । প্রকৃত দোষীদের করা সাজা দেওয়া হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here