Home ASANSOL বিজেপির ভ্রান্তি বিলাস – সাংসদ বাবুলের কেন্দ্রে বিজেপির ভ্রমে তুলকালাম চীনা প্রেসিডেন্ট...

বিজেপির ভ্রান্তি বিলাস – সাংসদ বাবুলের কেন্দ্রে বিজেপির ভ্রমে তুলকালাম চীনা প্রেসিডেন্ট এর বদলে উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের কুশপুতুল পোড়ানো হলো।

63
0

BREAKING NEWS

আনন্দ মুখোপাধ্যায় :: স্পট নিউজ :: ১৯শে জুন :: আসানসোল ::

কে শত্রু, মিত্র সেটাই ঠিক করে উঠতে পারেননি বিজেপি কর্মীরা। আর তাই তাদের প্রতিবাদ কর্মসূচি নিয়ে উঠল হাসির রোল। পোড়ানোর কথা ছিল চীনা প্রেসিডেন্ট শি জিংপিনের কুশপুতুল। কিন্তু বিজেপি কর্মীরা শত্রু চিনতে ভুল করলেন। আর তাই উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের কুশপুতুল পোড়ানো হলো।

লাদাখ সীমান্তে গালওয়ান উপত্যকায় ভারত-চীন সংঘর্ষে এখন গোটা দেশের মানুষ প্রতিবাদে নেমেছেন। ২০ জন ভারতীয় সেনাকে হত্যা করেছে চীন। এই ঘটনার প্রতিবাদে ইতিমধ্যে সারাদেশে চীনা পণ্য বয়কটের ডাক দিয়েছে ভারতীয়রা। চীন বিরোধী বিক্ষোভ চলছে চারপাশে। বিক্ষোভের আঁচে হাত সেঁকতে নেমেছিলেন আসানসোলের বিজেপি কর্মীরা। কিন্তু হয়ে গেল বড় ভুল।

সোশ্যাল মিডিয়ায় বিজেপি কর্মীদের এই কাণ্ড ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন, আগে দেশের শত্রু কে তা ঠিক করুক বিজেপি! তারা এখনো শত্রুকেই ভালো করে চিনে উঠতে পারেনি। উত্তর কোরিয়ার সাথে এই মুহূর্তে ভারতের কোনো বিবাদ নেই। সমস্যা রয়েছে চীনের সাথে। এদিকে বিজেপি কর্মীরা উত্তর কোরিয়ার নেতা কিম জংয়ের কুশপুতুল পুড়িয়ে বসলেন!

অনেকে বলছেন, এভাবে আসল শত্রুকে চিনতে না পারলে বিপদ আরো বাড়বে। আসানসোলের বিজেপি কর্মীরা চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের কুশপুতুল পোড়ানোর কর্মসূচি গ্রহণ করেছিলেন। কিন্তু তাদের মধ্যে অনেকেই শি জিনপিংকে চেনেন না। তাই কিম জং উনের কুশপুতুল পুড়িয়ে বসলেন।

এমন একটা ভয়ঙ্কর ভুল করার পর বিজেপি কর্মীরা একে অপরকে দোষ দিচ্ছেন। সারা দেশে যখন চীন বিরোধী স্লোগান উঠেছে, অনেকেই চীনা দ্রব্য, এমনকি চীনা খাবারও বয়কটের ডাক দিয়েছেন, ঠিক সেই সময়ের স্রোতে গা ভাসাতে চেয়েছিলেন বিজেপি কর্মীরা। কিন্তু তাদের এমন ভুল আরো সমস্যা বাড়িয়ে দিল। হাসির খোরাক হয়ে উঠল বিজেপির বিরোধী কর্মসূচি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here