Home BARRACKPORE বিগত ১৮ দিন ধরে ব্যারাকপুর – টিটাগড় অঞ্চলের গড়ে ১৫০ জন মানুষের...

বিগত ১৮ দিন ধরে ব্যারাকপুর – টিটাগড় অঞ্চলের গড়ে ১৫০ জন মানুষের মুখে অন্ন যুগিয়ে আজ শ্রদ্ধার পাত্র সমাজসেবী সম্রাট তপাদার ।

2216
0

নিজস্ব সংবাদদাতা :: স্পট নিউজ :: ১৩ই,এপ্রিল :: ব্যারাকপুর ::

উত্তর ২৪ পরগনার শিল্পাঞ্চলে করোনা উদ্ভুত পরিস্থিতির প্রভাব পড়েছে অনেক বেশি ।সফরকারী তথ্য অনুযায়ী এই অঞ্চলের জুট মিলের অসংগঠিত শ্রমিকদের সংখ্যা আনুমানিক ৪৪০০০।

এদের বেশিরভাগই পরিযায়ী শ্রমিক । ভিন্ন রাজ্য থেকে আসা এই মানুষ গুলি লকডাউনের ফলে এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে যখন তাকিয়ে ঠিক তখনই নিজের সামান্য সামর্থ নিয়ে এগিয়ে আসেন রাজ্য যুব তৃণমূলের সাধারণ সম্পাদক ও স্থানীয় সমাজ সেবী সম্রাট তপাদার ।

মা মাটি মানুষের নেত্রী মমতা বন্দোপাধ্যায় ও সম্রাটের রাজনৈতিক অনুপ্রেরণা যুব তৃণমূলের সুপ্রিম অভিষেক বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় তিনি প্রান্তিক মানুষের এই দুঃসময়ে ঝাঁপিয়ে পড়লেন ।

ভাবতেও অবাক লাগে আজ প্রায় দীর্ঘ ১৮ দিন ধরেই গড়পড়তা ১৫০ থেকে ১৭০ জন মানুষকে রান্না করা খাবার দিয়ে আসছেন অপরিসীম স্নেহে ।

অবশ্যই তাঁর এই প্রচেষ্টায় সম্রাট বাবুর ঘনিষ্ঠ সহকর্মী এবং ব্যারাকপুর কমিশনারেটের টিটাগড় থানার কর্মীদের সহযোগিতা এবং অক্লান্ত পরিশ্রমে ওই প্রান্তিক মানুষদের একাংশ অন্তত একবেলা অন্নের মুখ দেখেছেন ।

প্রচার বিমুখ সম্রাট তপাদারের আশা অন্তত এই মাসের শেষ দিন পর্যন্ত তিনি তাঁর এই কর্মকান্ড চালিয়ে যাবেন বলে দৃঢ় প্রতিজ্ঞ । স্পট নিউজের তরফ থেকে সম্রাট বাবুর এই মানসিকতাকে কুর্নিশ জানাই । আশাকরি তাঁর এই প্রচেষ্টা অন্যদেরও সমাজসেবায় অনুপ্রাণিত করবে ।

আজ ১৫তম দিনে ১৬৫ জন প্রান্তিক মানুষের জন্যে খাবারের প্যাকেট তুলে দিলেন পুলিশ এর হাতে তুলে দিলেন প্রদেশ তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সম্রাট তপাদার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here