Home Crime পোলবার সরকারি স্কুলে প্রধানশিক্ষক এবং সহ শিক্ষকদের শারীরিক হেনস্তা নিয়ে দুই রাজনৈতিক...

পোলবার সরকারি স্কুলে প্রধানশিক্ষক এবং সহ শিক্ষকদের শারীরিক হেনস্তা নিয়ে দুই রাজনৈতিক দলে অভিযোগের চাপান উতোর

99
0

নিজস্ব সংবাদদাতা :: স্পট নিউজ লাইভ :: ৪ঠা,ডিসেম্বর :: হুগলি ::

সূত্রের খবর, হুগলির পোলবার সরকারি স্কুলের প্রধান শিক্ষকের ওপর স্কুলের ভেতরেই আচমকা হামলা করে স্থানীয় বিজেপি নেতা কৌশিক জানা ও তার দলবল । শিক্ষকদের কাছে জবাবদিহি চাওয়া হয় স্কুলে দেরি করে আসার জন্য। পুরো বিষয়টিতে ওই বিজেপি নেতার নিশানায় ছিলেন স্কুলের প্রধান শিক্ষক।

এরপরই শুরু হয়ে যায় মারধর প্রধান শিক্ষককে । তাকে বাঁচাতে ছুটে আসেন অন্যান্য শিক্ষক ও শিক্ষা কর্মীরাও । কিন্তু শারীরিক নিগ্রহের হাত থেকে বাদ যাননি তাঁরাও । গোটা ঘটনায় জখম হন প্রায় আট নয় জন শিক্ষক । তাঁদের পেলব প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করতে হয় ।

কিন্তু আশ্চর্য্যের বিষয় যে অভিযোগে হেনস্থা সেই ব্যাপারে কিন্তু ছাত্র অভিভাবক দের কাছ থেকে কোনো অভিযোগ নেই । কিছু শিক্ষক এবং অশিক্ষক কর্মচারী ঘটনার ভিডিও তুলতে গেলে তাঁদেরও লাঠি ঘুঁষি মারা হয় বলে অভিযোগ ।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতারা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে । তাঁদের অভিযোগ, গত লোকসভা নির্বাচনে হুগলি আসন থেকে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় জেতার পর থেকেই গোটা কেন্দ্রজুড়ে গুণ্ডারাজ কায়েমের চেষ্টা চালাচ্ছে বিজেপি। উল্টোদিকে কিন্তু স্থানীয় মন্ডলের বিজেপি নেতারা গোটা ঘটনা অস্বীকার করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here