Home EXCLUSIVE দুর্গাপুরের সাংসদ আহালুয়ালিয়াজী চাইছেন বর্ধমান থেকে দুর্গাপুর ও বাবুল চান...

দুর্গাপুরের সাংসদ আহালুয়ালিয়াজী চাইছেন বর্ধমান থেকে দুর্গাপুর ও বাবুল চান আসানসোল, করোনা সুরক্ষিত হোক !

6440
0

আনন্দ মুখোপাধ্যায় :: স্পট নিউজ :: ২৫শে,মার্চ :: কলকাতা ::

স্থানীয় সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় চাইছেন এখানেই যাতে করোনার উপসর্গ নিয়ে ভরতি হওয়া রোগীদের প্রয়োজনীয় পরীক্ষা করা যায় তাই আসানসোলেও তৈরি করতে হবে করোনা রোগী চিহ্নিত করণের ল্যাবরেটরি।

আসানসোলের এই শিল্পাঞ্চলে এবং রাজ্যের মধ্যে দ্বিতীয় জনবহুল শহর আসানসোল।

যাতে এখানে একটি আধুনিক ল্যাবরেটরি গড়ে ওঠে করোনা ভাইরাস আক্রমণের মোকাবিলায় তাই সম্প্রতি বাবুল চিঠি দিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থমন্ত্রী হর্ষবর্ধনকে ।

বাবুল বলেন, “কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনকে শনিবার রাতেই আসানসোল-দুর্গাপুরের জন্য করোনা চিহ্নিতকরণের ল্যাব চালুর দাবি জানিয়েছিলাম। সোমবার লিখিতভাবে তাঁকে এই আবেদন ফের করলাম। চিঠিতে উল্লেখ রয়েছে শিল্প ও উন্নয়নশীল শহর আসানসোল-দুর্গাপুর। এরকম একটা শহরে কোভিড -১৯ পরীক্ষার জন্য পরিকাঠামো যেন গড়ে তোলা হয় ও বেশি বেশি করে কিট পাঠানোর ব্যবস্থা করা হয়।

এদিকে বর্ধমান দুর্গাপুরের সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী এস এস আহালুয়ালিয়াও বর্ধমান দুর্গাপুর অঞ্চলে কোভিড -১৯ মোকাবিলায় এগিয়ে এসেছেন । আহালুয়ালিয়াজী এই প্রতিবেদককে জানিয়েছেন যে তিনি তাঁর সাংসদ এলাকা উন্নয়নের বিশেষ ফান্ড এবং অনুদান দিচ্ছেন কয়েকটি সাংসদ এলাকার হাসপাতালকে । এই জন্য আহালুয়ালিয়াজী বর্ধমানে করোনা চিকিৎসার পরিকাঠামোতে প্রায় দেড় কোটি টাকা এবং দুর্গাপুরের জন্য প্রায় পঞ্চাশ লক্ষ টাকার অনুদান দেবেন বলে সংশ্লিষ্ট জেলাশাসককে নির্দেশ দিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here