Home District ঝাড়গ্রামের পুলিশ আরমারির দখল নিয়েছে সিপাই বিনোদ কুমার সঙ্গে ১২৫ রাউন্ড গুলি...

ঝাড়গ্রামের পুলিশ আরমারির দখল নিয়েছে সিপাই বিনোদ কুমার সঙ্গে ১২৫ রাউন্ড গুলি – লড়াই শেষে বিনোদের আত্মসমর্পণ !

3120
0

BREAKING NEWS

আনন্দ মুখোপাধ্যায় :: স্পট নিউজ :: ২৩শে,এপ্রিল ::

জুনিয়ার কনস্টেবল বিনোদ কুমার। আর্মারি সেকশন এ ডিউটি রত ছিলো আজ। বেলা একটা নাগাদ হঠাৎ করেই নিজের ৭.৬২ এম এম এসএল আর থেকে গুলি চালাচ্ছে। প্রায় 25 রাউন্ড গুলি চালিয়েছে এখন। পুলিশ সূত্রে খবর প্রায় ১০০রাউন্ড গুলি আছে তার কাছে।

ব্যারাকে মহিল পুরুষ, অফিসার নিয়ে কয়েক শ জওয়ান বন্দি আছে এই মুহুর্তে। সকলেই নিজেদের রুমে বন্দি করে রেখেছে। অ্যান্টিল্যান্ড মাইন গাড়ি নিয়ে অপারেশন শুরু হয়েছে। গোটা এসপি অফিস ঘিরে ফেলেছে সশস্ত্র বাহিনী। এক এক দিকে এক এক জন এসডিপিও পদমর্যাদার অফিসার অপারেশন এ নেতৃত্ত্ব দিচ্ছেন।মাওবাদী অপারেশন বিশেষ ট্রেনিং প্রাপ্ত স্ট্রাক বাহিনীকে নিয়ে আসা হয়েছে । জুনিয়র কনস্টেবল কে নিরস্ত করার অপারেশন চালু হয়েছে।

৬০/৬০/১০০ মোট ২২০ রাউন্ড গুলি নিয়ে অস্ত্রাগার এর ছাদে দাড়িয়ে অাছে জুনিয়ার কনস্টেবল বিনোদ কুমার। তার সাথেই কর্মরত ২সেন্ট্রি কার্নিশে আত্মগোপন করে আছে। এই দুজন সেন্ট্রি র কাছ থেকেই ৬০,৬০ ১২০ রাউন্ড গুলি ছিনিয়ে নিয়েছে। যদিও ছাদের দরজা বন্ধ করে দেওয়ায় নিচে নামতে পারবে না। তবে তার সাথে কর্মরত দুই সেন্ট্রির জীবনের ঝুঁকি নিয়ে কার্নিশে লুকিয়ে আছে। এই মুহুতে আইজি বাঁকুড়া রেঞ্জ আর রাজ শেখরন পৌছান। বাড়ির লোককেও পুরুলিয়া থেকে আনা হচ্ছে।

সর্বশেষ পাওয়া সংবাদ মতে বিনোদ কুমার তার পরিবারকে দেখে নিরস্ত্র অবস্থায় নেমে আসে এবং এই মুহূর্তে পরিবারের সাথে এস পি অফিসে বসে কথা বলছে বলে জানা গেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here