Home BARRACKPORE জেলার দুস্থ পরিবার গুলির মুখে হাসি ফোটালেন ব্যারাকপুরের সমাজসেবী ...

জেলার দুস্থ পরিবার গুলির মুখে হাসি ফোটালেন ব্যারাকপুরের সমাজসেবী সম্রাট তপাদার |

1364
0

CORONA EMMERGENCY SERVICE

নিজস্ব সংবাদদাতা :: নিউজ ২০ টোয়েন্টি :: ৪ঠা এপ্রিল :: ব্যারাকপুর :: করোনা ভাইরাসের মোকাবিলায় দেশজুড়ে লকডাউন। ভাইরাস মোকাবিলায় লকডাউন পরিস্থিতি উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরেও । এই পরিস্থিতিতে সমস্যায় পড়েছে গরীব মানুষেরা।

তাদের দুর্দশা দেখে ব্যক্তিগত উদ্যোগে এ পর্যন্ত প্রায় ৫০০ জন দুঃস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন স্থানীয় এক বিশিষ্ট সমাজসেবী তথা তৃণমূল প্রদেশ যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সম্রাট তপাদার । এ ছাড়াও বিগত নয় দিন ধরে সম্রাট বাবু রান্না করা খাবার টিটাগড় থানার সহযোগিতায় প্রতিদিন ১৪০ টি দুস্থ পরিবারের কাছে দুপুরের খাবার হিসাবে পৌঁছে দেন ।

সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য রাস্তার উপর সাদা রং দিয়ে দাগ কেটে দেওয়া হয়। এরপর স্যানিটাইজার দিয়ে প্রত্যেক মানুষের হাত ধুয়ে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

বিশিষ্ট সমাজসেবী সম্রাট তপাদার সংবাদমাধ্যমকে জানান সারা পৃথিবী জুড়ে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক চলছে। এর মোকাবিলা করার জন্য সারাদেশের সাথে ব্যারাকপুরের লকডাউন পরিস্থিতি চলছে। এরফলে বাজার হাট ও দোকানপাট বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে সমস্যায় পড়েছে গরিব মানুষের। তাই তিনি ব্যক্তিগত উদ্যোগ নিয়ে প্রায় ৫০০ জন গরিব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। তাঁর পরমেশ্বরের কাছে প্রার্থনা যে তিনি যেন সম্রাটকে এই সর্বহারা মানুষদের পাশে দাঁড়াবার শক্তি দেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here