Home CHANDANNAGAR চন্দননগর পুলিশ কমিশনারের কাছে জনতার আবেদন – চন্দননগর চুচুড়াতেও লকডাউন ...

চন্দননগর পুলিশ কমিশনারের কাছে জনতার আবেদন – চন্দননগর চুচুড়াতেও লকডাউন নিয়ন্ত্রণে উড়ুক ড্রোন ।

6783
0

CORONA EMERGENCY STATE

আনন্দ মুখোপাধ্যায় :: স্পট নিউজ :: ৫ই এপ্রিল :: চন্দননগর ::

উত্তরপাড়ার পৌর প্রধান দিলীপ যাদবের প্রচেষ্টা নিঃসন্দেহেই প্রশংসনীয় । দিলীপবাবু তাঁর পৌর এলাকায় লকডাউনের সময় অযাচিত ভীড় নিয়ন্ত্রণ করতে ড্রোনের ব্যবহার আর সঙ্গে পুলিশের সহযোগিতা নিয়ে অন্তত একটা চেষ্টা করেছেন । সাম্প্রতিক করোনা ভাইরাসের আক্রান্তদের যে রিপোরট  বিশ্লেষণ করে দেখা যাচ্ছে যে ২২ থেকে ৪০ বছরের এজগ্রূপের মানুষেরাই বেশি করে আক্রান্ত হয়েছেন । এটা সর্বভারতীয় একটা পরিসংখ্যান ।

যারা চন্দননগর এবং চুচুড়ায় থাকেন তাঁদের কাছে এই লকডাউন অমান্য করে রাস্তায় অবাধ বিচরণ করতে দেখা কিছু নতুন বিষয় নয় । বিশেষ করে কেউ যদি চন্দনগরের বৌবাজার এলাকায় সকালের দিকে যান তাহলে দেখতে পাবেন সংক্রমণ সংক্রান্ত সব বিধিনিষেধকে হেলায় সরিয়ে রেখে চলছে জমিয়ে আড্ডা কিংবা উপচে পড়া ভিড়ে বাজার করতে থাকা ।

একই ধরণের চিত্র দেখা যাচ্ছে চুঁচুড়া শহরের আনাচে কানাচে ।আমরা জানি যে চন্দন নগর পুলিশ কমিশনারেটের কাছে কয়েকটি ড্রোন আছে । করোনা সন্ত্রস্ত স্থানীয় মানুষদের আশা অবিলম্বে চন্দনগরের পুলিশ কমিশনার ডঃ হুমায়ুন কবির এই বিষয়ে একটু নজর দেন তাহলে এলাকার মানুষ তাঁকে ভরসা করে স্বস্তির নিশ্বাস ফেলতে পারেন ।দিন যতই গড়াচ্ছে, মানুষের ধৈর্য ততই কমছে। বাড়ছে রাস্তায় নামার প্রবণতা। এই আবহে প্রশাসনিক স্তরে নজরদারি আরও কঠোর করা অবিলম্বে দরকার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here