Home BARRACKPORE করোনা কবলিত বাংলায় নিয়মিত প্রান্তিক মানুষদের পাশে সামান্য সম্বল নিয়ে দাঁড়িয়েছেন ব্যারাকপুরের...

করোনা কবলিত বাংলায় নিয়মিত প্রান্তিক মানুষদের পাশে সামান্য সম্বল নিয়ে দাঁড়িয়েছেন ব্যারাকপুরের সমাজসেবি সম্রাট তপাদার !

1409
0

EMMERGENCY STATE NEWS

নিজস্ব সংবাদদাতা :: স্পট নিউজ :: ১লা এপ্রিল :: ব্যারাকপুর ::

ব্যারাকপুর এর বিভিন্ন জায়গায় যাদের সত্যি খাদ্যের প্রয়োজন সেইরকম দুস্থ ও প্রান্তিক ১৩৫ জন মানুষের জন্য খাদ্যের প্যাকেট নিয়ে এগিয়ে এসেছেন ব্যারাকপুরের বিশিষ্ট আইনজীবী, সমাজ সেবী এবং প্রদেশ তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সম্রাট তপাদার ।

সম্রাট জানিয়েছেন এই কাজে তিনি ব্যারাকপুর পুলিশ কমিশনার এবং কমিশনারেটের সমস্ত আধিকারিকরা তাঁর এই প্রয়াস সফল করতে এগিয়ে এসেছেন । আজ ১৩৫ জনের প্রান্তিক মানুষের জন্যে খাবারের প্যাকেট পুলিশ এর হাতে তুলে দিয়ে সম্রাট বাবু বলেন ওনাদের ধন্যবাদ বিগত কয়েক দিন এর মতো আজ ও ওনারা পৌছে দেবেন সেই সমস্ত প্রান্তিক মানুষদের হাতে ।

সম্রাটবাবু আজ তাঁর ঘনিষ্ঠ মহলে বলেন ওই করোনা সন্ত্রস্ত মানুষগুলোর মুখে যে অসহায়তা দেখেছি তা আমাকে সমাজসেবী এবং রাজনৈতিক নেতা হিসাবে বিচলিত করেছে ।আমি ঈশ্বরকে বলেছি হে ঈশ্বর আমাকে শক্তি দাও এই কাজ যাতে আমি চলিয়ে যেতে পারি।

এছাড়াও আজ মা অন্নপূর্ণার পুজোর মহাষ্টমী চলছে কিন্তু করোনা আমাদের সেই চিন্তা থেকে দূরে সরিয়ে দিয়েছে । তবুও আমি নেত্রী মমতা বন্দোপাধ্যায় এবং আমার নেতা অভিষেক বন্দোপাধ্যায়ের প্রেরণায় একেবারে প্রান্তিক মানুষগুলোর মুখে হাঁসি ফোটাতে প্রায় একশ সম্বলহীন মহিলাকে এক সপ্তাহের রেশন এবং বস্ত্র দান করে আমি মা অন্নপূর্ণার মহাষ্টমীর অঞ্জলি প্রদান করলাম বলে মনে করছি । আমি সমাজের সমস্ত প্রতিষ্ঠিত মানুষের কাছে আবেদন রাখছি যে যে ভয়ঙ্কর পরিস্থিতির মোকাবিলা আমাদের প্রিয় মুখ্যমন্ত্রী করছেন তাঁর হাত শক্ত করতে আপনারাও সম্বলহীনদের সাহায্যে এগিয়ে আসুন “।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here