Home BARRACKPORE বাংলার প্রান্তিক মানুষদের জন্য ব্যারাকপুরের সমাজসেবি সম্রাট তপাদার ৫১ হাজার টাকা ...

বাংলার প্রান্তিক মানুষদের জন্য ব্যারাকপুরের সমাজসেবি সম্রাট তপাদার ৫১ হাজার টাকা মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে দান করলেন ।

1354
0

নিজস্ব সংবাদদাতা :: স্পট নিউজ :: ২রা এপ্রিল :: ব্যারাকপুর :: ব্যারাকপুর এর বিভিন্ন জায়গায় যাদের সত্যি খাদ্যের প্রয়োজন সেইরকম দুস্থ ও প্রান্তিক ১২৫ জন মানুষের জন্য বিগত সাত দিন ধরে খাদ্যের প্যাকেট নিয়ে এগিয়ে এসেছেন ব্যারাকপুরের বিশিষ্ট আইনজীবী, সমাজ সেবী এবং প্রদেশ তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সম্রাট তপাদার ।

সম্রাট জানিয়েছেন এই কাজে তিনি টিটাগড় থানার পুলিশ আধিকারিকদের সহযোগিতায় ১২৫ জন প্রান্তিক মানুষের জন্যে খাবারের প্যাকেট পুলিশ এর হাতে তুলে দিয়ে সম্রাট বাবু বলেন ওনাদের ধন্যবাদ বিগত কয়েক দিন এর মতো আজও ওনারা পৌছে দেবেন সেই সমস্ত প্রান্তিক মানুষদের হাতে ।

সম্রাট বাবু আজ তাঁর পেশাগত ভাবে অর্জিত অর্থের ৫১ হাজার টাকা তিনি মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে দেন করলেন । তিনি বলেন মুখ্যমন্ত্রী- মমতা বন্দোপাধ্যায় এবং যুব কংগ্রেসের সভা-পতি অভিষেক বন্দোপাধ্যায় যেভাবে এই ভয়ঙ্কর পরিস্থিতির মোকাবিলা করছেন সেই উদ্যোগেই অনুপ্রাণিত হয়ে আমি করণের মোকাবিলায় আমার ক্ষুদ্রাতিক্ষুদ্র সামর্থ্য নিয়ে এগিয়ে এসেছি ।

আমার অনুরোধ যে রাজ্যের সবাই সরকারের আরোপিত অনুশাসন ও সতর্ক বার্তা মেনে চলুন এবং আপনাদের যথাসাধ্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করুন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here