Home EXCLUSIVE করোনার সংক্রমণ ‘রুখতে’ দিল্লিতে হিন্দু মহাসভার গোমূত্র পার্টির আয়োজন !

করোনার সংক্রমণ ‘রুখতে’ দিল্লিতে হিন্দু মহাসভার গোমূত্র পার্টির আয়োজন !

124
0

আনন্দ মুখোপাধ্যায় :: স্পট নিউজ :: ১৬ই,মার্চ :: নিউয়দিল্লি ::

কথা দিয়েছিলেন। কথা রাখলেন হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ। সেই মোতাবেক করোনাভাইরাস রুখতে দিল্লিতে গোমূত্র পার্টির আয়োজন করলো হিন্দু মহাসভা।

ভারতের দিল্লিতে নোভেল করোনাভাইরাসের সংক্রমণ রুখতে চা পার্টির মতো ‘গোমূত্র পার্টি’ আয়োজনের সিদ্ধান্তের কথা আগেই জানিয়েছিল হিন্দু মহাসভা। সেই পার্টিই অনুষ্ঠিত হলো শনিবার।

এর আগে করোনাভাইরাসকে ‘অবতার’ আখ্যা দিয়েছিলেন চক্রপাণি মহারাজ। আমিষাশীদের শাস্তি দিতে ও ক্ষুদ্র প্রাণীদের রক্ষার্থেই এই ভাইরাসের পৃথিবীতে আগমন বলেও মন্তব্য করেছিলেন তিনি।

ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৪ হয়েছে। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে দুইজনের। গোটা দেশজুড়েই আতঙ্কের পরিস্থিতি। এই পরিস্থিতিতে করোনা রুখতে গোমূত্র এবং গোবরের ওপরেই প্রবল আস্থা দেখিয়েছেন হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ। এই মারণ-ভাইরাস নির্মূল করতে গোমূত্র, গোবর এবং গোজাত সামগ্রীর উপকারিতা সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়ানো প্রয়োজন বলে মনে করেন তিনি।

একটি সর্বভারতীয় অনলাইন সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে চক্রপাণি মহারাজ বলেছিলেন, ‘চা পার্টির মতো আমরা গোমূত্র পার্টি আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। এই সমস্ত গোমূত্র পার্টিতে আমরা করোনাভাইরাস কি এবং গোজাত পণ্য গ্রহণ করলে কীভাবেই এই রোগ থেকে বাঁচা যায় সে সম্পর্কে সাধারণ মানুষকে বোঝাব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here